১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান ২০২৪ pdf ( স্কুল, স্কুল পর্যায়-২ ও কলেজ পর্যায়) – আজকের ১৮তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও উত্তর PDF 2024

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান ২০২৪ pdf  স্কুল পর্যায়, স্কুল পর্যায়-২ ও কলেজ পর্যায়, আজকের শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও উত্তর ২০২৪ নিয়ে আজকের এই পোস্ট। এই পোস্ট থেকে আপনি আজ ১৫ মার্চ ২০২৪ তারিখে অনুষ্ঠিত 18th শিক্ষক নিবন্ধন MCQ পরীক্ষার প্রশ্ন সমাধান 2024 pdf আকারে পেয়ে যাবেন। পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর পরীক্ষায় কত মার্ক পাবেন এখান থেকে সমাধান পেলে আপনি ধারণা করতে পারবেন। তাই আমরা NTRCA ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও উত্তর ২০২৪ নিয়ে আজকে আলোচনা করবো।  বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) প্রশ্ন ব্যাংক ২০২৪ , ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারি পরীক্ষার উত্তর দেখা যাবে এখানে। আমরা এখানে নির্ভুলভাবে শিক্ষক নিবন্ধন পরীক্ষার সমাধান দেয়ার চেষ্টা করেছি। আশা রাখি এখান থেকে আপনি ১৮ তম বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন উত্তর ১০০% নির্ভুল সমাধান পেয়ে যাবেন। এখানে আমরা স্কুল পর্যায়, স্কুল ২ পর্যায় ও কলেজ পর্যায় পরীক্ষার প্রশ্ন সমাধান করবো। আরও পড়ুন: 18th NTRCA Preliminary full question solve 2024 and NTRCA Previous Year Question Bank.

এক নজরে এই পোষ্টে কি কি থাকছে দেখে নিনঃ

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান ২০২৪

এনটিআরসিএ 18th NTRCA প্রশ্ন সমাধান ২০২৪ জানতে আপনাকে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়তে হবে। এনটিআরসিএ বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা আজ অনুষ্ঠিত হচ্ছে। অনুষ্ঠিত ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন এবং প্রশ্ন সমাধান ২০২৪ এখানে আমরা তুলে ধরবো যাতে শিক্ষার্থীরা সঠিক উত্তর জানতে পারে।  এখানে আমরা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বাংলা, ইংরেজি , সাধারণ বিজ্ঞান ও গণিত বিষয়ের পরীক্ষার প্রশ্ন সমাধান করবো। আরো দেখুনঃ ১৭ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান pdf

১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান ২০২৪

Advertisement

 

এনটিআরসিএবেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)
পোস্ট শিরোনাম১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান pdf । আজকের শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও উত্তর
পরীক্ষা অনুষ্ঠিত তারিখ (স্কুল পর্যায় ও স্কুল পর্যায় ২)১৫ মার্চ ২০২৪ (শুক্রবার), সময়ঃ সকাল – ৯:৩০
পরীক্ষার ধরণপ্রিলিমিনারি (এমসিকিউ)
কলেজ পর্যায় পরীক্ষার তারিখ১৫ মার্চ ২০২৪ (শুক্রবার) – সময়ঃ দুপুর – ৩:৩০
ওয়েবসাইটwww.ntrca.gov.bd

NTRCA ১৮ তম শিক্ষক নিবন্ধন MCQ প্রশ্ন সমাধান 2024 pdf

যেকোন চাকরির প্রশ্নের সমাধান পেতে প্রশ্নের ছবি আমাদের ফেসবুক পেইজে facebook.com/LekhaporaBD ইনবক্স করতে পারেন। পোস্টটি শেয়ার করে সবার মাঝে শেয়ার করে দিতে ভুলবেন না কারণ এই পোস্ট থেকে আপনার বন্ধু বা আত্মীয় স্বজনরাও অনেক কিছু জানতে পারবে।

Advertisement

বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২৪  স্কুল পর্যায়
 বহুনির্বাচনি অভীক্ষা উত্তরমালাঃ

১৮ তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় পরীক্ষার প্রশ্ন সমাধান

সেট-

সেট কোড- 300

১৮ তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় পরীক্ষার প্রশ্ন সমাধান

Advertisement

Advertisement

 

১৮তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় এমসিকিউ পরীক্ষার উত্তরমালা

১৮তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় এমসিকিউ পরীক্ষার উত্তরমালা

Advertisement

 

১৮তম শিক্ষক নিবন্ধন স্কুল পর্যায় ২ পরীক্ষার প্রশ্ন ও উত্তর

18th NTRCA স্কুল পর্যায় ২ বাংলা অংশের সমাধান

১৮ তম বেসরকারি শিক্ষক নিবন্ধন কলেজ পর্যায় পরীক্ষার প্রশ্ন ২০২৪

১৮ তম শিক্ষক নিবন্ধন কলেজ পর্যায় MCQ উত্তরমালা

আজকের NTRCA শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও উত্তর

আমরা এখানে আজকের NTRCA শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন ও উত্তর ২০২৪ তুলে ধরেছি। যেসকল প্রার্থীরা স্কুল ২ পর্যায় পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের প্রশ্ন সমাধান আমরা এখানে তুলে ধরেছি। এখান থেকে আপনারা আশা রাখি নির্ভুল শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন সমাধান পাবেন। আমরা এখানে ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান pdf আকারেও তুলে ধরছি। যাতে পরীক্ষার্থীরা প্রশ্ন সমাধান পিডিএফ ডাউনলোড করতে পারেন।

NTRCA ১৮ তম শিক্ষক নিবন্ধন প্রশ্ন সমাধান pdf ডাউনলোড

আমরা NTRCA ১৮ তম এনটিআরসিএ শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন সমাধান pdf আকারে এখানে তুলে ধরেছি যাতে পরীক্ষার্থীরা pdf ফাইল ডাউনলোড করে প্রশ্ন সমাধান পড়তে পারেন। এখানে আমরা পিডিএফ ফাইল সংযুক্তি করছি। এখানে স্কুল -২ পর্যায় ও কলেজ পর্যায় পরীক্ষার সমাধান আপডেট করা হবে।

উপসংহার

আজকের আর্টিকেলে আমরা NTRCA ১৮ তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪ pdf (স্কুল পর্যায় , স্কুল পর্যায়-২ ও কলেজ পর্যায় আলোচনা করেছি এবং সমাধানের ছবি আপলোড করেছি। পোষ্টটি থেকে উপকৃত হলে অবশ্যই নিচের শেয়ার বাটন ব্যবহার করে আপনার সোশ্যাল মিডিয়া একাউন্টগুলোতে শেয়ার করতে ভুলবেন না।

About My Job Circular

Check Also

Civil Surgeon Office Job Circular 2024

Civil Surgeon Office Job Circular 2024 has been published. Hope you will get the truth …